Header Ads Widget

Ticker

6/trending/ticker-posts

Realme c63 ফোনের দাম কত | Realme C63 Specifications Bangla | Realme c63 price in bangladesh

Realme C63 Specifications
Realme c63 ফোনের দাম কত | Realme C63 Specifications Bangla | Realme c63 price in bangladesh


Realme C63 Full Specifications


আসসালামু আলাইকুম সুপ্রিয় দর্শক ইতিমধ্যে আপনারা সবাই জেনে গেছেন যে রিয়েল মি তাদের নতুন আরও একটি স্মার্টফোন বাজারের লঞ্চ করেছে  যার মডেল Realme C63  এই ফোনটি বাজারে রিলিজ করা হয়েছে  একজন  ১-জুন-২০২৪  তারিখে,  এই ফোনটি বাজারে আসার সাথে সাথে অনেকেই আমাদের কাছে নিচের উল্লেখিত বিষয়গুলো জানতে চেয়েছেন যে এই ফোনটির দাম , ফোনের পারফরমেন্স ইত্যাদি সহ আরো বিস্তারিত! আরেকটি কথা অনেকেই হয়তো ভাবছেন যে নতুন এই Realme c63 ফোনটি হয়তোবা অনেক  বেশি দাম বা কিনতে পারবেন না  আসলে বিষয়টা এরকম না ফোনটা আপনার আমার  বাজেটের ভিতরেই দুর্দান্ত সব  ফিচার অফার করছে। 

তো চলুন আগে আপনাদের কিছু প্রশ্ন দেখে নেই Realme C63 ফোনটি নিয়ে যেগুলো আজকের এই পোস্ট থেকে আপনারা স্পষ্ট ভাবে জানতে পারবেন...

  • Realme C63 Specifications
  • Realme C63 Price In Bangladesh
  • Realme C63 Price In Bangladesh 6/128gb
  • Realme C63 Gsmarena
  • Realme C63 Ram/Rom
  • Realme C63 Camera Details
  • Realme C63 Display

And more Related keywords: realme c63,realme c63 price in bangladesh,realme c63 price,realme c63 review,realme c63 unboxing,realme c63 full review,realme c63 review in bangla,realme c63 price in india,realme c63 hindi,realme c63 bangla,realme c63 specs,realme,narzo,c63,best phone under 15000,realme c63 official video,realme c63 bd price,realme c63 bangla review


উল্লেখিত সমস্ত বিষয়গুলো আপনারা এই পোস্ট থেকে স্পষ্টভাবে জানতে পারবেন তো চলুন শুরু করি।


Realme C63 Specifications List

Realme C63 ডিসপ্লে: Realme C63  স্মার্টফোনটিতে রয়েছে ৬.৭৫ ইঞ্চি IPS LCD ডিসপ্লে, যার  রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল। এই ডিসপ্লে ৯০Hz রিফ্রেশ রেট এবং ৫৬০ নিটস উজ্জ্বলতা প্রদান করে, যা মিডিয়া কন্টেন্ট ভোগের জন্য উপযুক্ত  একই সাথে ৫৬০ নিটস এর উজ্জ্বল  ব্রাইটনেস নিয়ে আপনি খুব সহজেই রোদের ভিতর আপনার ফোনটিকে অনায়াসেই ব্যবহার করতে পারবেন  এবং এই ডিসপ্লেটিকে প্রটেকশন করছে Gorilla Glass, এ ছাড়া যদি আপনি  ইউটিউব ভিডিও দেখার জন্য ফোনটি নেয়ার চিন্তা করে থাকেন তাহলে সেটাও করতে পারবেন কেননা বেশি আলো প্রদান করে এরকম ডিভাইসে নাটক,মুভি,সিনেমা দেখে মজা পাবেন বেশি যেটি এই  Realme C63  স্মার্টফোনটিতে রয়েছে।


Realme C63 ক্যামেরা:  রিয়েলমির এই ডিভাইসটিতে পেছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং একটি সহায়ক ক্যামেরা  অর্থাৎ depth sensor রয়েছে। সেলফির জন্য,  সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।  দুইটি ক্যামেরাতেই রয়েছে Portrait mode  যার মাধ্যমে ডিএসএলআর এর মত ব্যাকগ্রাউন্ড ব্লার করে খুব সহজেই ছবি তুলতে পারবেন এবং উভয় ক্যামেরাই ১০৮০p@30fps ভিডিও রেকর্ডিং  করতে এখন সক্ষম।


প্রসেসর ও পারফরম্যান্স: Realme C63 ফোনটি Unisoc Tiger T612 চিপসেট এবং অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এর অক্টা-কোর প্রসেসর ২×১.৮ GHz Cortex-A75 এবং ৬×১.৮ GHz Cortex-A55 কোর্স সমন্বিত। এতে Mali-G57 GPU রয়েছে, যা ভালো গ্রাফিক্স পারফরম্যান্স প্রদান করে।  যারা স্মার্টফোনে টুকটাক  হালকা গেমিং করতে চান তাদের জন্য এই ফোনটি  কিন্তু যাদের গেমিং স্মার্টফোন প্রয়োজন তারা কিন্তু এই ফোন দিয়ে হেভি গেমস খোলা খেলতে পারবেন না কারণ এর প্রসেসর টা একটু কম শক্তিশালী এই বিষয়টা মাথায় রেখেই ফোনটি কিনবেন কেননা এটি গেমিং ফোন না।



মেমরি ও স্টোরেজ: Realme C63  ডিভাইসটি ৬GB এবং ৮GB RAM এর দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যায়, এবং ১২৮GB অথবা ২৫৬GB ইন্টারনাল স্টোরেজ সমর্থন করে। এছাড়াও, মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে, যা স্টোরেজ বাড়ানোর সুযোগ দেয়  সেই সাথে এটাও জেনে রাখুন যে এখানে আপনারা আলাদা মেমোরি কার্ড লাগাতে পারবেন Expandable Memory Size Is Up to 2 TB  যায় টি স্মার্টফোনের জন্য অনেক বেশি।  সেই সাথে রয়েছে এতে USB OTG  সাপোর্ট যার মাধ্যমে পেনড্রাইভ কিবোর্ড মাউস সবকিছুই ব্যবহার করতে পারবেন।


Realme C63 ব্যাটারি: Realme C63  স্মার্টফোনটিতে 5000 mAh Li-Poly (Lithium Polymer  এর ব্যাটারি রয়েছে  যা আপনাকে একটানা দুই দিন অনায়াসে ব্যাকআপ দিতে সক্ষম যদিও সেটা নির্ভর করে আপনার ব্যবহারের উপর,  তবে চিন্তার কোন কারণ নেই স্মার্টফোনটিতে রয়েছে ৪৫W  ওয়ার্ডের ফার্স্ট চার্জিং সাপোর্ট যার মাধ্যমে খুব  দ্রুত  অল্প সময়ে ফোনটিকে চার্জ করে নেওয়া সম্ভব। 


Realme c63  ফোনটির আরো অন্যান্য বৈশিষ্ট্য: ফোনটি ডুয়াল সিম সমর্থন করে এবং এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক, এবং বিভিন্ন সেন্সর যেমন অ্যাক্সিলোমিটার, গাইরোস্কোপ, প্রক্সিমিটি ও কম্পাস রয়েছে। এটি IP54 রেটিং প্রাপ্ত, যা ডাস্ট এবং স্প্ল্যাশ প্রতিরোধী  অল্প কিছুক্ষণ বৃষ্টির পানিতে ভিজলেও তেমন কোন সমস্যা হবে না, এছাড়া রয়েছে আরো 3.5 mm Audio Jack  ও একটি লাউড স্পিকার।


Realme c63 ফোনের দাম কত?

এবার আসি আমাদের মূল আলোচনায় অনেকেই যেটা জানার জন্য আমাদের এই পোস্টে ঢুকেছেন সেটা হচ্ছে Realme C63 Price In Bangladesh , বাংলাদেশে Realme C63 এর দাম কত টাকা নির্ধারণ করা হয়েছে এটা জানার আগে জানতে হবে এই স্মার্টফোনটির কয়টি ভেরিয়েন্ট সেটার উপর নির্ভর করে দাম।  এখন পর্যন্ত বাংলাদেশে Realme C63 ফোনটির দুইটি ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে

  1. 6 GB Ram And 128 GB Rom

  2. 8 GB Ram And 128 GB Rom /  সাথে 4GB RAM বাড়িয়ে নিতে পারবেন


তাহলে বলা যায় Realme C63 6/128  এর দাম বাংলাদেশে হচ্ছে প্রায় ৳.15,999 টাকা, বিভিন্ন সূত্র অনুযায়ী। মূল্যের এই পার্থক্য বিভিন্ন অনলাইন স্টোর এবং বিক্রেতাদের উপর নির্ভর করে।   আশা করছি আপনারা এই স্মার্টফোনটির বিস্তারিত জানতে পারলেন এবং ফোনটির দাম কত টাকা সেটাও জানলেন।


ফোনের ডিজাইন


এই ফোনের ডিজাইন কিছুটা iphone 14 pro max এর মত দেখতে এবং এর ফিনিশিং আর্টিফিশিয়াল লেদারের মত যা হাতে নিলে খুবই সফট ফিল হয় এক কথায় সবকিছু মিলিয়ে Realme C63 এর  সকল ফিচার এবং মূল্য বিবেচনায়, এটি একটি চমৎকার মিড-রেঞ্জ স্মার্টফোন হিসাবে বিবেচিত হতে পারে। বিশেষ করে, যারা ভালো ক্যামেরা এবং ব্যাটারি পারফরম্যান্স খুঁজছেন তাদের জন্য এটি একটি আকর্ষণীয় স্মার্টফোন হতে পারে হতে পারে।


ধন্যবাদ সবাইকে এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ার জন্য


Post a Comment

0 Comments