Header Ads Widget

Ticker

6/trending/ticker-posts

সোমবার ঢাকার কোন কোন মার্কেট বন্ধ থাকে। সোমবার যেসব মার্কেট বন্ধ।

সোমবার ঢাকার কোন কোন মার্কেট বন্ধ, পান্থপথ ফার্নিচার মার্কেট বন্ধ, মোতালিব প্লাজা ছুটির দিন, চক বাজার বন্ধের দিন, বংশাল সাইকেল মার্কেট বন্ধ কবে, বেনারশি পল্লীর ছুটির দিন, শাহ আলী প্লাজা মিরপুর ১০ ছুটির দিন, গুলিস্তান খদ্দর মার্কেট, পলয় মার্কেট বন্ধ কবে।
সোমবার ঢাকার কোন কোন মার্কেট বন্ধ।

সোমবার ঢাকার কোন কোন মার্কেট বন্ধ থাকে।
সোমবার যেসব মার্কেট বন্ধ।


সূচিপত্র: 

আসসালামু আলাইকুম আশা করছি আপনারা সকলেই অনেক ভাল আছেন। আজকে আপনারা জানতে পারবেন রাজধানী ঢাকায় সোমবার দিন কোন কোন মার্কেট ও দোকানপাট বন্ধ থাকে। এটি জানাও কিন্তু আমাদের জন্য খুবই জরুরী কারণ প্রতিদিনই  আমাদের নিত্য প্রয়োজনীয় কেনাকাটা করার জন্য রাজধানীর বিভিন্ন শপিংমলে এবং দোকানপাটে যাওয়ার প্রয়োজন পড়ে  তো আপনি যদি সেখানে শপিংমল বা মার্কেটের সাপ্তাহিক ছুটি সম্পর্কে অবগত না থাকেন তাহলে অনেক সমস্যায় পড়তে পারেন আবার এমনটাও হতে পারে পরিবার নিয়ে মার্কেটে গেলেন শপিং করার জন্য কিন্তু গিয়ে দেখলেন সেই মার্কেট আজকে সাপ্তাহিক ছুটি তখন আপনার আসা যাওয়ার সম্পূর্ণ খরচটাই বৃথা গেল। তো চলুন এক নজরে দেখে নেই যে সোমবার ঢাকার কোন কোন মার্কেট সাপ্তাহিক ছুটি থাকে


Post Related Helpful Search: সোমবার ঢাকার কোন কোন মার্কেট বন্ধ, পান্থপথ ফার্নিচার মার্কেট বন্ধ, মোতালিব প্লাজা ছুটির দিন, চক বাজার বন্ধের দিন, বংশাল সাইকেল মার্কেট বন্ধ কবে, বেনারশি পল্লীর ছুটির দিন, শাহ আলী প্লাজা মিরপুর ১০ ছুটির দিন, গুলিস্তান খদ্দর মার্কেট, পলয় মার্কেট বন্ধ কবে।

প্রথমেই জেনে নিব যে সমস্ত এলাকার মার্কেট এবং শপিংমল সোমবার দিন বন্ধ থাকে।


সোমবার ঢাকার কোন কোন মার্কেট বন্ধ

কচুক্ষেত, ইব্রাহীমপুর, মিরপুর ১০-১১-১২-১৩-১৪, এক কথায় বলা যেতে পারে মিরপুর এলাকার সমস্ত মার্কেট এবং শপিংমল সোমবার দিন বন্ধ থাকে। এরপর রয়েছে কাজীপাড়া,  শেওড়াপাড়া, তালতলা, আগারগাঁও, পল্লবী, এছাড়াও তেজগাঁও পুরাতন এয়ারপোর্ট এলাকা, তেজগাঁও বাণিজ্যিক এলাকা, মহাখালী কমার্শিয়াল প্লেস গুলো কাকলি, বনানী, শনির আখড়া, মহাখালী বাস টার্মিনাল এলাকা, মহাখালী নতুন এবং পুরাতন DOHS এলাকা, ক্যান্টনমেন্ট, গুলশান-১ ও ২, খিলগাঁও, বনশ্রী, নাখালপাড়া, রামপুরা, 


রাজধানীর উত্তর অঞ্চলের যেসব এলাকার মার্কেট সোমবার বন্ধ:- গোড়ান, মালিবাগের কিছু অংশ যেমন: বাসাবো, ধলপুর, সায়েদাবাদ, মাদারটেক, নন্দীপাড়া, মুগদা, কমলাপুরের একাংশ,সানারপাড়, যাত্রাবাড়ী একাংশ, দনিয়া, রায়েরবাগ।


উল্লেখিত: এই কয়েকটি এলাকার সকল মার্কেট শপিং মল এবং দোকানপাট সোমবার দিন  সাপ্তাহিক বন্ধ  বা ছুটি থাকে তো আপনি যদি এই উল্লেখিত কয়েকটি এলাকার ভিতরে বসবাস করেন এবং এখানে শপিং বা কোন কিছু কেনাকাটা করার জন্য যেতে চান তাহলে অবশ্যই সোমবার দিনের কথা মাথায় রেখে তারপর শপিং করতে যাবেন কেননা ঐদিন এই মার্কেট গুলো বন্ধ থাকে।


সোমবার ঢাকার কোন কোন এলাকায় সেলুন এবং দোকানপাট বন্ধ থাকে।

এবার জেনে নিব সোমবার কোন কোন এলাকার সুপার শপ, সেলুন এবং দোকানপাট বন্ধ থাকে। সাপ্তাহিক ছুটি একেক এলাকায় একেক রকম তারই ভিত্তিতে সঠিক তথ্য গুলো এখন আমি আপনাদের সামনে তুলে ধরব যেন আপনারা এখান থেকে সঠিক ছুটি সম্পর্কে জানতে পারেন তো চলুন এবার জেনে নেই..


সোমবারের যেসব এলাকার দোকানপাট বন্ধ থাকে

  1. মিতালী অ্যান্ড ফ্রেন্ডস সুপার মার্কেট- Mazar Road, Mirpur-1, Dhaka 1216.

  2. আয়েশা-মোশারফ শপিং কমপ্লেক্স- Shonir Akhra - Dania Rd, Dhaka.

  3. ঢাকা শপিং সেন্টার.

  4. আবেদীন টাওয়ার.  

  5. Mollah Tower Shopping Complex, Dhaka 1219.

  6. মালিবাগ সুপার মার্কেট- Malibagh Bazar Rd, Dhaka 1219.

  7. তালতলা সিটি করপোরেশন মার্কেট- খিলগাঁও তালতলা.

  8. আল-আমিন সুপার মার্কেট.

  9. কমলাপুর স্টেডিয়াম মার্কেট- গুলিস্তান.

  10. দনিয়া তেজারত সুপার মার্কেট.

  11. গোড়ান বাজার- Goran Bazar, 1124/A Rd No 18, Dhaka.

  12. রামপুরা সুপার মার্কেট- ছোট মার্কেট, ছোট ছোট দোকান। সংকীর্ণ চলাচলের রাস্তা। তেমন ভীড় নেই। নিচতলায় ও দোতলায় কাপড়চোপড়, শাড়ি লুঙ্গি গামছা খেলনা রেক্সিন প্রসাধনী দ্রব্য বিক্তি হয়। আন্ডারগ্রাউন্ডে রয়েছে জুতা স্যান্ডেলের দোকান। এটিও সোমবার দিন বন্ধ থাকে।


শেষ কথা:

সবশেষে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট এখানেই শেষ করছি আশা করি আপনারা এই পোষ্ট থেকে জানতে পেরেছেন যে সোমবার ঢাকার কোন কোন মার্কেট বন্ধ থাকে এবং সোমবার যেসব দোকানপাটে সাপ্তাহিক ছুটি থাকে।


You May Also Search: ঢাকার কোন মার্কেট কবে বন্ধ, কোন মার্কেট কবে বন্ধ, নিউ মার্কেট কোন দিন বন্ধ থাকে, বুধবার কোন কোন মার্কেট বন্ধ, আজ কোন কোন মার্কেট বন্ধ, কোন দিন কোন মার্কেট বন্ধ, সোমবার কোন কোন মার্কেট বন্ধ, বৃহস্পতিবার কোন কোন মার্কেট বন্ধ।

এই পোস্ট সম্পর্কে আপনাদের কোন ব্যক্তিগত পরামর্শ থাকলে অবশ্যই আমাদেরকে   ইমেইলের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ।


Post a Comment

0 Comments