Header Ads Widget

Ticker

6/trending/ticker-posts

শাওমি রেডমি নোট ১৩ সিরিজ বাংলাদেশে. Redmi Note 13 Pro Full specification in Bangla

Redmi Note 13 Pro price in Bangladesh, রেডমি নোট 13 প্রো ম্যাক্স, রেডমি নোট 13 বাংলাদেশ প্রাইস,


শাওমি রেডমি নোট ১৩ সিরিজ বাংলাদেশে. Redmi Note 13 Pro Full specification in Bangladesh


ইতিমধ্যে হয়তো সবাই জেনে গেছেন যে শাওমির বহুল পরিচিত ও আলোচিত একটি স্মার্টফোন সিরিজ যার নাম Redmi Note 13 Pro , শাওমি রেডমি নোট ১৩ সিরিজ বাংলাদেশে অফিসিয়ালি রিলিজ করা হয়নি,  তবে আমাদের পাশের দেশ ইন্ডিয়াতে এই স্মার্টফোনটির (প্রো ভার্সন)  ইতিমধ্যে রিলিজ করা হয়েছে , Xiaomi বরাবরের মতোই  রেডমি সিরিজের প্রত্যেকটা ফোনই বেশি জনপ্রিয়তা  পেয়েছে  এবারের শাওমি রেডমি নোট ১৩ সিরিজও  এর ব্যতিক্রম নয়. চলুন আজকের এই পোস্ট থেকে আমরা কি কি জানতে পারবো তার বিস্তারিত দেখে আসি।


  • শাওমি রেডমি নোট ১৩ সিরিজ বাংলাদেশে কবে রিলিজ হবে।
  • শাওমি রেডমি নোট ১৩ সিরিজ সকল ভেরিয়েন্টের দাম।
  • রেডমি নোট ১৩ সিরিজ  কি কি ভেরিয়েন্ট এ বাংলাদেশের রিলিজ হবে।
  • Redmi note 13 স্মার্টফোনটির  ফিচারস।


আরো জিজ্ঞেসা: রেডমি নোট ১৩ প্রো, redmi note 13 pro price in bangladesh, রেডমি নোট 13 প্রো ম্যাক্স, রেডমি নোট ১৩ প্রো ম্যাক্স প্রাইস ইন বাংলাদেশ, Redmi Note 13 Pro 5G price in Bangladesh, Redmi Note 13 Pro Max price in India, Qredmi note 13 pro plus, Redmi Note 13 Pro price in India

Redmi note 13 স্মার্টফোনটির  ফিচারস.

Redmi note 13 সিরিজের সকল স্মার্টফোনে 6.6 ইঞ্চি ওলেড প্যানেলের ডিসপ্লে যার রেজুলেশন থাকবে full hd 1220 x 2712 pixels এবং এই স্মার্টফোনের ডিসপ্লে তে রয়েছে স্পেশাল একটি ফিচার 120Hz এর রিফ্রেশ রেট, রয়েছে আরও একটি স্পেশাল ফিচার 1800 nits  ব্রাইটনেস  এতে করে আপনি দিনের বেলায় রোদের ভিতর এই স্মার্টফোনটি স্পষ্টভাবে চালাতে পারবেন এতে কোন রকমের সমস্যা হবে না।


রেডমি নোট ১৩ সিরিজ ক্যামেরা মডিউল.

Main Camera: রেডমি নোট ১৩ স্মার্টফোনটিতে রয়েছে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা মডিউল যেটা আপনারা আমাদের পোস্টের শুরুতেই স্মার্টফোনটিতে দেখতে পাচ্ছেন ঠিক এরকম বক্স সেইপে এই স্মার্টফোনটির ক্যামেরা পাবেন সেই সাথে পিছনে আরও দুইটি এক্সট্রা ক্যামেরা পাবেন যাতে থাকবে (ultrawide) এবং (macro) সেন্সর যা দিয়ে আপনারা অনায়াসেই ৪৫ ডিগ্রি এংগেলে যে কোন ধরনের আলট্রা ওয়াইট সুট নিতে পারবেন এছাড়াও এতে রয়েছে ম্যাক্রো সেন্সর যার দ্বারা আপনারা খুবই ক্ষুদ্র থেকে ক্ষুদ্র বস্তুর ছবি তুলতে পারবেন এই নতুন রেডমি নোট ১৩ প্রো মোবাইল ফোনটি দিয়ে।


Selfie Camera : এছাড়াও সামনে 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে যা দিয়ে আপনারা ৩০ এফ পি এস এর ভিডিও শুট করতে পারবেন।  Body: রেডমি নোট ১৩ সিরিজের প্রত্যেকটা ফোনেই পেয়ে যাবেন কর্নিন গরিলা গ্লাস ফাইভ এর প্রোডাকশন এবং এই ফোনটির সর্বোচ্চ ওজন হচ্ছে 187 gm. দীর্ঘক্ষণ যাব পাতার হাতে রাখলে খুব একটা বিরক্তবোধ করবেন না বলে আশা করছি কারণ এই স্মার্টফোনটি এত দেশের ফিচার দেওয়ার পরও এটার ওজন মাত্র 187 গ্রাম।


রেডমি নোট ১৩ সিরিজ Performance.

রেডমি নোট ১৩ প্রো ব্যবহার করা হয়েছে Qualcomm SM7435-AB Snapdragon 7s Gen 2 (4 nm) ঠিক এর চিপসেট  সেই সাথে এই প্রসেসর টিকে রান করাতে থাকবে Adreno 710 গ্রাফিক্স প্রসেসিং ইউনিট। এবং শাওমির চিরচেনা সেই miui ভার্সন ১৪ থাকবে এই অপারেটিং সিস্টেম একই সাথে পাবেন অ্যান্ড্রয়েড ১৩ সকল আপডেট এবং এই ফোনের সবচেয়ে ভালো লেটার মত বিষয় হচ্ছে ফোনটিতে পাবেন ৫১০০ এম এ এইচ নন রিমুভাল বিথি পলিমার ব্যাটারি  যা একবার চার্জ করলে সারাদিন অনায়াসে চালাতে পারবেন আর যদি গেমস খেলেন তাহলে একটানা ৮ থেকে ১০ ঘন্টা পাবেন অনায়াসে যেহেতু এটার প্রসেসর সম্পূর্ণ নতুন জেনারেশনের।


রেডমি নোট ১৩ প্রো সিরিজ স্পেশাল ফিচার. 

রেডমি নোট ১৩ প্রো সিরিজের এই ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে অপটিক্যাল এবং এটাতে থাকবে এছাড়াও রয়েছেন মেসেজ করার জন্য বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ সফটওয়্যার বি সিগন্যাল, এবং এতে সাউন্ড বক্স হিসেবে ব্যবহার করা হয়েছে stereo speakers কোয়ালিটি কিছুটা আইফোন ইলেভেন এর মত  এই কোয়ালিটির সাউন্ড যদি আপনারা শুনেন তাহলে মনে হবে যে আপনার আশেপাশে কোন কনসার্ট হচ্ছে এরকম টাইপের একটা ফিলিংস দিবে এর সাউন্ড কোয়ালিটি।

Query: Redmi Note 13 Pro price in Bangladesh, redmi note 13 pro mrp, Redmi Note 13 Pro Max price in Bangladesh, redmi note 13 pro5g, Redmi Note 13 Ultra 5G price in Bangladesh, redmi note 13 release date, redmi note 13 turbo, redmi note 13 series news


শাওমি রেডমি নোট ১৩ প্রো  সিরিজ সকল ভেরিয়েন্টের দাম.


যেহেতু শাওমি রেডমি নোট ১৩ প্রো ফোনেই বাংলাদেশ অফিশিয়ালি লঞ্চ হয়নি তাই বর্তমান বাংলাদেশে এর দাম কত সেটা সঠিকভাবে বলা মুশকিল তবে ইন্ডিয়ায় যেহেতু এই স্মার্টফোনটি বাজারে পাওয়া যাচ্ছে সেখানে কত টাকায় বিক্রি হচ্ছে সেটা জানতে পারলে কিন্তু আমরা আমাদের দেশের হিসাব বের করে নিতে পারব তবে আপনাদের আত্মীয়-স্বজন যারা বাইরের দেশে রয়েছে যেমন ইন্ডিয়াতে সেখানে যদি বলে দেন তাহলে তারা ওই সেটটি কম দামে কিনে নিয়ে আসতে পারবে বাংলাদেশে তো চলুন জেনে রেডমি নোট ১৩ প্রো  সিরিজ সকল ভেরিয়েন্টের দাম।


৬ জিবি রেম ও ১২৮ জিবি  ইন্টারনাল স্টোরেজের  বাংলাদেশী মূল্য  22784 টাকা  এবং ইন্ডিয়ান রুপিতে রেডমি নোট ১৩ প্রো এর দাম Rs. 17,230 


শাওমি রেডমি নোট 13 প্রো 8/256 ভেরিয়েন্টের দাম  বাংলাদেশে হবে 37,557 হাজার বাংলাদেশী টাকা এবং ফোনটি ইন্ডিয়াতে বিক্রি হচ্ছে 28401  হাজার ভারতীয় রুপি।


শাওমি রেডমি নোট 13 প্রো 8/256 ভেরিয়েন্টের দাম  ভারতে 79,999 INR রুপিতে বিক্রি হচ্ছে যার বর্তমান বাংলাদেশী দাম হচ্ছে 1,05,790 Tk BDT বাংলাদেশী টাকা। 


যেহেতু স্মার্টফোনটি এখন পর্যন্ত অফিশিয়ালি বাংলাদেশে  রিলিজ হয়নি সেই ক্ষেত্রে আমরা ইন্ডিয়াতে যেই দামে বিক্রি হচ্ছে সেটাকে কনভার্ট করে তারপর আপনাদেরকে একটা ধারণা দেওয়ার চেষ্টা করছি  আশা করছি বুঝতে পারছেন। 


রেডমি নোট 13 প্রো  সিরিজ  কি কি ভেরিয়েন্ট এ বাংলাদেশের রিলিজ হবে.


রেডমি নোট 13 প্রো সিরিজের  সবগুলো ভার্সনই বাংলাদেশের রিলিজ  হবে  বলে বিভিন্ন গণমাধ্যম সূত্র থেকে জানা গেছে তবে চিন্তা নেই যদি সবগুলো অফিসিয়াল ভাবে রিলিজ নাও হয় তারপরও ইন্ডিয়া থেকে আনঅফিসিয়াল ভাবে প্রত্যেকটা ফোনেই বাংলাদেশের যে কোন মার্কেট থেকে কিনতে পারবেন অনায়াসেই... 

Keyword: Redmi Note 13 Pro Max price in bd, Redmi Note 13 Pro price in Bangladesh, রেডমি নোট 13 প্রো ম্যাক্স, রেডমি নোট 13 বাংলাদেশ প্রাইস, Redmi Note 13 Pro 5G price in Bangladesh, Redmi Note 13 Pro Max price in Bangladesh MobileDokan, Redmi Note 13 Pro Max price in India, Redmi Note 13 Pro price in India,

আমরা পরবর্তীতে পোস্ট করব যে এই রেডমি নোট 13 প্রো সিরিজের ফোন  বাংলাদেশের কোন মার্কেটে পাবেন এবং কোথা থেকে কিনবেন বিস্তারিত যাবতীয় ডিটেলস ততক্ষণ পর্যন্ত অবশ্যই আমাদের সাথেই থাকবেন 


ধন্যবাদ।

Post a Comment

0 Comments